| |

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ০৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জমানানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং অপরাধীদেও আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে বিভিন্ন অপরাধের দায়ে গত ২৪ ঘন্টায় ০৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই কামাল হোসেন এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে আসামীদের নিজ নিজ বাড়ী হইতে অন্যান্য মামলার আসামী নাবিদ হাসান সীমান্ত ও তদন্ত প্রাপ্ত আসামী সাকিব হাসান রিমন, তাসিন, এপি/সাং-মাসকান্দা নতুন বাজার পুলেরপাড় (হাজী আবুল কাশেমের বাড়ীর ভাড়াটিয়া), থানা- কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদের গ্রেফতার করেন। এসআই ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় হইতে চুরি (পুরাতন) মামলার আসামী রাজিব, আফাজ উদ্দিন গ্রেফতার করেন। মাদক দ্রব্য সংস্থার একটি টীম অভিযান পরিচালনা করে চর গোবদিয়া মধ্যপাড়া হইতে মাদক মামলার আসামী মোঃ রবিউল ইসলামকে গ্রেফতার করেন এবং তাহার নিকট হইতে বাদামী বর্ণের ০২ গ্রাম হেরোইন উদ্ধার করেন।
ইহা ছাড়াও এসআই মাহফুজুর রহমান, এসআই অসীম কুমার দাস, এসআই মেহেদী
হাসান অত্র থানা এলাকার বিভিন্ন স্থান অভিযান পরিচালনা করিয়া জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানায় ০৩জন আসামীদেরকে গ্রেফতার করেন।
জিআর পরোয়ানায় আসামীরা হলেন আবু সাইদ, মোঃ সাগর মিয়া। সিআর পরোয়ানায় আসামী শহীদ মিয়া। গ্রেফতারকৃত প্রত্যেককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।