| |

মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহ নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে শীতার্ত মানুষের মাঝে ৫০০ (পাঁচশত) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এসব শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং উন্নত জীবন যাপনের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমানে দারিদ্র অনেকাংশে কমে গেছে। তিনি আরো বলেন, প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। পদ্মাসেতুর মত বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। তাই প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব খন্দকার ফজলে রাব্বি, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।
এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপ-পরিচালক মো: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, জেলা প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ সুবিধাভোগী নারী-পুরুষ।