| |

কলেজ ছাত্রকে আহতের ঘটনায় ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র খলিলুর রহমানকে ছুড়ি দিয়ে আঘাত করা ঘটনায় প্রধান আসামী ছিনতাই কারীকে দ্রুত সময়ে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। আসামী হলেন আকুয়া গরুর খোয়ার জাকির হোসেন ছেলে মোঃ আকরাম হোসেন (২৫)।
প্রাপ্ত অভিযোগ পত্রে জানাযায়, কলেজ ছাত্র খলিলুর রহমান আকন্দ (২৪) সানকিপাড়া মেসে থেকে আনন্দ মোহন কলেজে অনার্স ৪র্থ বর্ষে লেখাপাড়া করেন। গত মঙ্গলবার রাতে নতুন বাজার হইতে সানকিপাড়া মেসে যাওয়ার পথে কলেজ রোড আনন্দ মোহন কলেজের মহিলা হোস্টেলের পিছনে ছিনতাইকারী তার ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে পথরোধ করে পরে অটোরিক্স হতে নেমে পেটে চাকু ধরে ভয়ভীতি প্রদর্শন করে। কোন কিছু দিতে অস্বীকার করলে আসামীর হাতে থাকা চাকু দিয়ে খলিলুর রহমানের বুকের বাম পাশে আঘাত করে ও আঙ্গুলে ফেস মেরে তার মোবাইল নিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করেন।
ওসি তদন্ত ফারুক হোসেন বলেন, আমরা ঘটনা শুনে তাৎণিক ঘটনা স্থলে যাই ও অভিযান পরিচালনা করি। এসময় ছিনতাইকারী মোঃ আকরাম হোসেন (২৫) কে গ্রেফতার করে ছিনতাই যাওয়া উপরোক্ত মালামাল উদ্ধার করি। এঘটনায় থানায় মামলা পক্রিয়াধীন।