| |

কিশোরগঞ্জে ২৯০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ২৯০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে শুকনো খাবার (খাদ্যসামগ্রী) বিতরণ করা হয়েছে।
শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এসব শুকনো খাবার (খাদ্যসামগ্রী) বিতরণের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা প্রশাসন।

২৯০ জন দুঃস্থ ও অসহায় মানুষের প্রত্যেকের মধ্যে শুকনো খাবার (খাদ্যসামগ্রী) হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ২ কেজি চিড়া, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লিটার তেল ও নুডলস (স্টিক-৫০০ গ্রাম) তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা এর সভাপতিত্বে শুকনো খাবার (খাদ্যসামগ্রী) বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন-কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আলী সিদ্দিকীসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ ও স্থানীয় নেতৃবৃন্দ।