| |

ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুরুতে ময়মনসিংহ টাউনহল কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
দিবসের শুরুতে রাত ১২ টা এক মিনিটে গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি সবার আগে শ্রদ্ধা নিবেদন করেন। এরই পরই জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি
(পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত আইজিপি) ব্যারিস্টার হারুন অর রশিদ, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান নিজ নিজ দপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে পর্যায়ক্রমে জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকার নেতৃত্বে জেলা আওয়ামীলীগ, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম এর নেতৃত্বে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ময়মনসিংহ প্রেসকাবসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসনের আয়োজনে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা অনুষ্ঠান, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।