| |

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১৫

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে গত দুই দিনে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে পুলিশ সুপারের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে গত একদিনে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই ত্রিদীপু কুমার বীরের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে
ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন বলাশপুর হইতে ০২টি চাকুসহ ডাকাতের চেষ্টায় আসামী মোঃ ইয়াছিন মোল্লা, সাগর, রিপন, বিপ্লব রহমান বাদশাকে গ্রেফতার করা হয়।
এসআই উজ্জল সাহা ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন স্বদেশী বাজার রোডস্থ হইতে সন্দেহমূলক ভাবে আসামী মিনহাজ, শাকিল, গোবিন্দ দে, তোফায়েল আহম্মেদ, খাইরুল ইসলাম, ইয়াসিন পুলিশ আইনের ৩৪ ধারায় গ্রেফতার করিয়া আদালতে সোপর্দ করেন।
ইহা ছাড়াও এসআই তানজিল আল আসাদুজ্জামান, এসআই তাইজুল ইসলাম, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই আল আমিন’গন জিআর গ্রেফতারী পরোয়ানায় ০৪জন এবং সিআর গ্রেফতারী পরোয়ানায় ০১জন আসামীদের গ্রেফতার করেন।
জিআর পরোয়ানায় ০৪জন হলেন ইদ্রিছ আলী, সাগর, সোহেল রানা, আঃ ছালাম। সিআর পরোয়ানায় ০১জন হলেন শাকিল মিয়া ওরফে শাকিল আহম্মেদ। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে ওয়ারেন্ট এবং মামলা আছে। গ্রেফতারকৃত প্রত্যেককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।