| |

জামালপুরে সংখ্যালঘু মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধিঃ- জামালপুর শহরে সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মুক্তিযোদ্ধা পরিবার।

শনিবার (২ এপ্রিল) দুপুর ২টার দিকে জামালপুর পৌর শহরের কালীঘাট এলাকায় এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন বীর মুক্তিযোদ্ধা শ্যামল সুন্দর বর্মণ ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা শ্যামল সুন্দর বর্মণ। তিনি বলেন- শহরের কালীঘাট এলাকায় ৪.৫৬ শতাংশ জমিতে তার পূর্বপুরুষ থেকে বসবাস করে আসছে। দীর্ঘদিন যাবত প্রতিবেশী আরিফ বেকারীর স্বত্তাধিকারী হানিফ উদ্দিন এবং আনন্দ বেকারীর স্বত্তাধিকারী জোবায়ের হোসেন উভয়ে ঐ জমি দখলের পায়তারা করে আসছে। ইতোমধ্যে ১ শতাংশ জমি দখল হয়ে নিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। বাকিটুকুও দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি। তিনি তার পৈত্রিক সম্পত্তি উদ্ধার ও দখলমুক্ত করার জন্য প্রশাসনের সহায়তা চেয়েছেন সংখ্যা লঘু বীর মুক্তিযোদ্ধা শ্যামল সুন্দর বর্মণ।

এ বিষয়ে আরিফ বেকারীর স্বত্তাধিকারী হানিফ উদ্দিন বলেন- মুক্তিযোদ্ধা শ্যামল যা অভিযোগ করেছেন তার সবই মিথ্যা। আমি আমার জায়গাতে কাজ করছি। এসব বিষয় নিয়ে ইতোমধ্যে পৌরসভায় একটি বিচার শালিশী হয়েছে।