| |

ময়মনসিংহে তিনদিন ব্যাপী টাটা গ্র্যান্ড মেলার উদ্বোধনে বক্তাগন জনদুর্ভোগ-দুর্ঘটনা প্রতিরোধে ট্রেনিং এর মাধ্যমে দক্ষ ড্রাইভার গড়ে তোলতে হবে আব্দল মাতলুব আহমেদ

স্টাফ রিপোর্টার ঃ নিটল মটরস্ লিমিটেড ময়মনসিংহের উদ্যোগে গতকাল সোমবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে স্থানীয় টাউন হল প্রাঙ্গনে তিন দিন ব্যাপী টাটা গ্র্যান্ড মেলা শুরু হয়েছে। মেলায় রয়েছে টাটা গাড়ীর বিভিন্ন মডেলের বাস, মিনিবাস, ট্রাক, মিনি ট্রাক, পিকআপ, যাত্রীবাহী গাড়ি ও প্রইভেট কার। ফিতাকেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও এফ.বি.সি.সি.আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-পৌর সভার প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, জেলা মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, টাটা মটরস্ লিমিটেড এর এরিয়া কাস্টমার কেয়ার রৌশন দে, মটর মালিক সমিতির সহ-সভাপতি শ্যামল দত্ত, চেম্বার অব কমার্স এর পরিচালক প্রদীপ ভৌমিক, ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, শ্রমিক ইউনিয়নের মোজাম্মেল হক মানিক, আব্দুল খালেক সিকদার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন নিটল মটরস্ লিমিটেডের সি.ই.ও মোস্তাক আহমেদ। বক্তাগন বলেন বর্তমান সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। তাই আমাদের ব্যবসা করতে গিয়ে যেন জনগনের দূর্ভোগ সৃষ্টি না হয় সেই দিকে লক্ষ্য রাখতে হবে। ট্রেনিং এর মাধ্যমে দক্ষ ড্রাইভার গড়ে তুলতে হবে। এর জন্য তৈরী করা হয়েছে ড্রাইভিং প্রশিক্ষণ স্কুল। দূর্ঘটনা এড়ানোর জন্য আমাদের অবশ্যই প্রশিক্ষন প্রাপ্ত লাইসেন্স ধারী চালককে গাড়ী দিতে হবে। তবেই দূর্ঘটনা সহ জন দূর্ভোগ কমবে।
উল্লেখ্য টাউন হল প্রাঙ্গনে আয়োজিত মেলার আকর্ষন বুকিং দিলেই গাড়ির মডেল অনুসারে রাইসকুকার, মাইক্রোওভেন, ডিপফ্রিজ অথবা ২৪” খঊউ ঞঠ ফ্রি, রেজিষ্ট্রেশন ও ইন্সুরেন্স সহ নুন্যতম ডাউনপেমেন্ট, মেলায় স্পট ডেলিভারী, সর্বোচ্চ ক্যাশ ডিসকাউন্ট, ভেহিক্যাল ট্র্যাকার ফ্রি। অবশেষে বি.সি.সি আইসি চেয়ারম্যান আব্দুল মতলুব আহমেদ প্রতিবন্ধি স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য মিনি স্কুল বাস, ট্রাফিক পুলিশের জন্য ১টি ডাবল বেকার ফিকআপ ভ্যান উপহার দেন।