| |

রামপুরা বনশ্রী দুই শিশু হত্যার আলামত পেয়ে শিশুর বাবা,মা,ও খালাকে ঢাকায় নিয়ে গেছে র‌্যাব-৩

জামালপুর প্রতিনিধি॥ রাজধানী রামপুরার বনশ্রী এলাকায় দুই শিশুর রহস্য জনক হত্যাকান্ডের ঘটনার আলামত পেয়ে শিশুর বাবা,মা,ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য জামালপুর থেকে ঢাকার উদ্যোশ্যে নিয়ে গেছে র‌্যাব-৩।
ইসরাত জাহান অরনী(১৪)এবং ছেলে আলভী আমান(৬)এই দুই ভাইবোনের রহস্যজনক মৃত্যু পর গত ১মার্চ রাত সোয়া ৮টায় কফিনে ভর্তি দু’জনের লাশ জামালপুরে পৌঁছায়। রাত পৌনে ৯টায় জামালপুর নতুন হাইস্কুল মাঠে জানাজা শেষে রাত সাড়ে ৯ টায় জামালপুর পৌর গোরস্থানে দাফন করা হয়।
পরদিন সকালে (২মার্চ বুধবার) জামালপুর ইকবালপুরস্থ্য শিশুর নানার বাড়ি থেকে বাবা আমান উল্ল্যাহ,মা মাহফুজা মালেক জেসমিন এবং খালা আফরোজা মিলাকে র‌্যাব-৩ এর সদস্যরা তাদের গাড়ী করে জিজ্ঞাসাবাদের জন্য জামালপুর থেকে ঢাকার উদ্যেশ্যে যাত্রা করে। শিশুর চাচা আবুল হোসেন জানায়, র‌্যাবÑ৩ এর সদস্যরা হত্যার আলামত দেখানোর কথা বলে ৩ জনকে র‌্যাবের গাড়ীতে তোলে ঢাকার উদ্যোশ্যে জামালপুর থেকে নিয়ে যায়।
এ ব্যাপরে র‌্যাব-৩এর কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মুশতাক আহম্মেদ এর কাছে ৩ জন আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কি’না এ বিষয় জানতে চাইতে তিনি জানান, আমরা তাদেরকে হত্যার আলামত দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন,হত্যার আলামত পাওয়ার পর বাড়ির দুই দারোয়ান,এক আত্মীয়, ও গৃহ শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-৩ এর ক্যাম্পে আটক রাখা হয়েছে বলে উল্লেখ করেন।