| |

সুযোগ পেলে হবিরবাড়িকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো -তোফায়েল আহম্মেদ বাচ্চু

নিজস্ব সংবাদদাতা ঃ ময়মনসিংহের প্রবেশদ্বার শিল্পাঞ্চল হিসেবে খ্যাত ভালুকা উপজেলার ঐতিহ্যবাহী ১০ হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ । এ অঞ্চলে বহু শিল্প কারখানা গড়ে উঠায় স্বানীয় ও বহিরাগত লক্ষাধিক লোকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে । ওই অঞ্চল থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তারুন্যের প্রতীক মুক্তিযোদ্ধের অন্যতম সৈনিক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুবকর সিদ্দিক এ সুযোগ্য সন্তান হবিরবাড়ি ইউনিয়নের আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ বাচ্চু এলাকায় ব্যাপক গনসংযোগ করে যাচ্ছেন । ইতিমধ্যে তরুনদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ।
তাফায়েল আহম্মেদ বাচ্চু বলেন ,নির্বাচন এলেই বিভিন্ন প্রার্থীরা জনগনকে উন্নয়নের বিভিন্ন বুলি ছড়ায় । কিন্তু ক্ষমতায় গেলে জনগনের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে ব্যার্থ হয় । শিল্পাঞ্চলে যোগাযোগ ব্যবস্থা অত্যান্ত নাজুক । ফলে মানুষের মাঝে দুর্ভোগ লেগেই থাকে । আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে এবং চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করবো ।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে একান্ত আলোচনায় তোফায়েল আহম্মেদ বাচ্চু নিজের পরিকল্পনার কথা তুলে ধরে বলেন , চেয়ারম্যান নির্বাচিত হলে ঘোষ ,দূর্নিতী, মাদক, জুয়া,চাঁদাবাজী ও সন্ত্রাসমুক্ত একটি আদর্শ ও আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই । মাননীয় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবেই । অবকাঠামোগত উন্নয়ন অর্থনৈতিক ভাবে এলাকার মানুষকে সাবলম্বী হিসাবে গড়ে তুলার জন্য কাজ করে যাব । আমার বিশ্বাস প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের যে ¯্রােতধারা বইছে তার সাথে হাল ধরে থাকলেই এলাকার উন্নয়নে আমুল পরিবর্তন আনা সম্ভব । এ এলাকার উন্নয়নের মাষ্টার প্লান আমার করা আছে । যদি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ দেন ইনশাআল্লাহ আমি বিজয়ী হয়ে ইউনিয়নের কাঙ্খিত উন্নয়ন করতে সক্ষম হবো ।
যুদ্ধকালিন মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী মোহাম্মদ চাঁন মিয়া বলেন , সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুবকর সিদ্দিক এর সুযোগ্য সন্তান , আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ভালুকা ছাত্র কল্যান পরিষদের সভাপতি, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক , হবিরবাড়ি সোনারবাংলা ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ বাচ্চুকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ দিলে অবশ্যই জয় লাভ করবে । যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ, যোগ্য ,প্ররিশ্রমী নেতৃত্বের প্রতি গুরুত্ব আরোপ করেছেন , আমরা চাই আওয়ামীলীগ মেধাবী সৎ ও উচ্চ শিক্ষিত তারুন্যের প্রতিক তোফায়েল আহম্মেদ বাচ্চুকে নির্বাচনে প্রতিদন্ধীতা করার সুযোগ করে দিলে হবিরবাড়ি ইউনিয়নে আওয়ামীলীগ নিশ্চিত বিজয় লাভ করবে ।