| |

বকশীগঞ্জে তিন কর্মকর্তাকে বিদায়, ইউএনওকে বরণ

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের তিন কর্মকর্তা বিদায় সংবর্ধনা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা কে বরণ করা হয়েছে।
সম্প্রতি ইউএনও নার্গিস পারভীন, উপজেলা প্রকৌশলী হেদায়েত উল্লাহ ও সহকারী শিক্ষা কমকর্তা হেলাল উদ্দিন আরিফ রব্বানী বদলি ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল বাছেদ অবসরে গেলে
বছরের প্রথম দিনকে স্মরণীয় করে রাখতেই তিন কর্মকর্তাকে এক সঙ্গে বিদায় ও নবাগত ইউএনও’কে বরণ করা হয়। বকশীগঞ্জ অফিসার্স ক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার বিকালে উপজেলা সম্মেলনকক্ষে উপজেলা প্রকৌশলী একেএম হেদায়েত উল্লাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল বাছেদ এবং সহকারী শিক্ষা কর্মকর্তা হেলাল উদ্দিন আরিফ রব্বানী বিদায় দেওয়া হয়। সেই সাথে বকশীগঞ্জ ইউএনও সুব্রত পালকে বরণ করে নেন বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার এবং অন্যান্য কর্মকর্তা বৃন্দ।
কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা ও বরণ উপলক্ষে আলোচনা সভায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুব্রত পালের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম আবু সায়েম , মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আবদুল হামিদ, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বিদায়ী প্রকৌশলী একেএম হেদায়েত উল্লাহ, শিক্ষা কর্মকর্তা আবদুল বাছেদ, সহকারী শিক্ষা কর্মকর্তা হেলাল উদ্দিন আরিফ রব্বানী , উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, সুধীজনরা উপস্থিত ছিলেন।